ছবির ব্লগ – ইস !! আমি যদি ত্তর মত ছোট হয়ে যেতে পারতাম……

4
15


২০১০ সালে জুনে নাবিহার জম্ম ।তখন ওর প্রথম ছবিগুলো সবার সাথে শেয়ার করেছিলাম।

সদ্য তোলা আমার ভাগনীর কিছু ছবি -{বোনাস একটা আমার ছবি}

এখন ও একটু বড় হয়েছি যদিত্ত এখন কথা বলতে শেখেনি । মাঝে মাঝে ত্ত আহৃ এই জাতীয় শব্দ করে শুনতে ভালই লাগে।এক বার নাকি মামা ও বলেছিল । কিন্তু আমি ছিলাম না সামনে এই কারনে শুনতে পারি নি।কিছুদিন আগে আপু আমাদের বাসায় বেড়াতে এসেছে। ভাগীনাদের বাষিক পরীক্ষা শেষে এর জন্য। তাই দারুন ব্যাস্ত আমি ত্তদের নিয়ে।বেশির ভাগ সময় ত্তদের সাথে গেমস খেলে কাটিয়ে দেই। যদিত্ত আমি গেম খেলতে খুব পছন্দ করি না।

কেউ ও দিকে তাকিয়ে কিছু বললেই এমন করে হেসে উঠে

টীর্কা দেত্তয়ার পর ……ওর মনটা ভীষন খারাপ……..!!কেন টীর্কা দিল..এর জন্য রাগ করেছি আপুর সাথে…..!!! 🙁

এখন আমাদের বাসায় সকল আদরগুলো নাবিহার জন্য জমা হয়েছে গেছে। সবাই এখন ওকে নিয়ে ব্যাস্ত…………:(……নাবিহাকে দেখল আমার বড় ইর্ষা হয় ইস !! আমি যদি ত্তর মত ছোট হয়ে যেতে পারতাম………..

4 COMMENTS

  1. সত্যিই, তোমার ভাগনীটা so cute…. 🙂 । বাচ্চাদের দেখতে আমারও খুবই ভালো লাগে। কি সুন্দর করে মজার মজার কতো কান্ডকারখানাই না বাচ্চারা করে! সারাদিনই ওরা কোন না কোন কাজ নিয়ে ব্যস্ত থাকে। দেখে মনে হয় যেন, সারা রজ্যের সব কাজই ওদের ছোট্ট কাঁধে 😛 । আমারও মাঝে মাঝে ছোটবেলায় ফিরে যেতে খুব ইচ্ছে করে, যদিও জানি তা কখনোই সম্ভব নয় 🙁 ।

  2. একধুম ঠিক !!”দেখে মনে হয় যেন, সারা রজ্যের সব কাজই ওদের ছোট্ট কাঁধে :P”
    মন্তব্য করার জন্য ধন্যবাদ…..

  3. তুসিন তোমার ভাগনীটাকে দেখে খুব কোলে নিতে ইচ্ছা করছে।মাশাল্লাহ্‌ অনেক সুইট পিচ্চিটা। নাবিহার জন্য অনেক আদর আর শুভ কামনা রইলো।

  4. দিলাম কোল নেন………. 🙁 lozzz
    আপনাকে ধন্যবাদ মন্তব্যে জন্য।

Comments are closed.