আমাদের ক্ষমা করো আহমেদ ইমতিয়াজ বুলবুল……………..:(

3
13

অনেকদিন আগে টিভিতে আহমেদ ইমতিয়াজ. বুলবুল এর ইন্টারভিউ দেখেছিলাম।

images (1)
ইন্টারভিউটার দেখে খুব ভাল লাগল।একজন মানুষ কত সুন্দর করে গুছিয়ে কথা বলে ।মুক্তিযুদ্ধদ  সময়কার অনেক কথা শুনলাম মুক্তিযোদ্ধা ইমতিয়াজ বুলবুল এর মুখে।ওনি যখন ৭১ এর কথা বলছিল আমার মনে হচ্ছিল যেন আমার চোখে সামনে ঘটনাগুলো ঘটছে ।

আমি টিভি দেখি না খুব একটা।আর টিভি নিউজ এর উপর বিশ্বস উঠে গেছে।আর এখন নিউজ দেখা শুরু করলেই খুনের খবর।লাশের গন্ধ যেন ভেসে বেরাচ্ছে।  আহমেদ ইমতিয়াজ বুলবুল এর ভাই মারা যাওয়ার খবরটা আমি সকালে পাই ফেইসবুকে ।

554946_542206359157703_612846165_n
পরে এই ব্যাপারটা জানার জন্য খবর দেখতে টিভির সামনে গেলাম।খবর শুনে মনটা খারাপ হয়ে গেল। আজ আট জন খুন হয়েছে সারা দেশে। কই আছি আমরা।দেশে কি হচ্ছে?সাধারন মানুষ কই যাবে?কাকে করব এই প্রশ্ন গুলো??একজন মুক্তিযোদ্ধা  যখন অসহায় নিয়ে বলে, “দেশের জন্য যুদ্ধ করেছে,দেশের জন্য অনেক গান লিখিছি,আর দেশ আমাকে এতবড় একটা পুরষ্কার দিল।আমার নিজের জীবন নিয়ে অনিশ্চয়তায় আছি।”

এই কথাগুলো আহমেদ ইমতিয়াজ. বুলবুল বলছিল তখন আমি নিজের চোখের পানি ধরে রাখতে পারছিলাম না।
(ভিডিও লিংক)
আজ কতটা অসহায় বোধ করছেন তিনি।নিজের স্বাধীন দেশে তিনি সাত মাসের মত ঘর থেকে বেড়ই হয় না খুব নিরাপত্তার জন্য।দেশ স্বাধীন করেও লাভ নেই।কালো থাবার হাত থেকে রক্ষা নেই।বেকুব বনে যাই নিউজগুলো দেখলে।নিজেকে তখন বড্ড অসহায় মনে হয়।মাথা ঘুরতে থাকে।৩-৫ তারিখ আমার পরীক্ষা ছিল।কিন্ত হরতালের জন্য তা হল না।কবে হবে এখনো জানানো হয় নি।পড়াতে ইচ্ছে করছে।পরীক্ষা পিছালে আসলে পড়ায় অনেক বিঘ্ন হয়।আমাদের দেশের নেতাদের কবে এই বিষয়গুলো বুঝতে পারবে????আদ্য কি তারা বুঝতে পারবে।প্রচন্ড মন খারাপ নিয়ে আমার এই লিখাটা 🙁

আমাদের ক্ষমা করো আহমেদ ইমতিয়াজ বুলবুল।

3 COMMENTS

  1. আমরা অক্ষম…………আমরা গাছের শিকর কেটে দিয়ে সেই গাছের কাছ থেকেই সবচেয়ে ভালো ফল আশা করি।

Comments are closed.